ক্যালিফোর্নীয়া স্টেট আওয়ামী যুবলীগের উদ্দোগে গত ২৭ মার্চ মঙ্গলবার লস এঞ্জেলেসের নর্থ-হলিউডের স্পাইস প্লাস রেস্টুরেন্টে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। একই সঙ্গে জাতীয় গণহত্যা দিবস, পাশাপাশি এ বছরই জাতিসংঘ কর্তৃক বাংলাদেশকে নিম্ন আয়ের দেশ (এলডিসি) থেকে মধ্যম আয়ের দেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি দেওয়ায় আনন্দ প্রকাশ করা হয়েছে।

স্টেট যুবলীগের সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান।

আরও উপস্হিত ছিলেন- স্টেট আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক আলী আহমেদ ফারিস ও দেলোয়ার হোসেন। সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ আলম ও যুবলীগের সকলস্তরের নেত্রীবৃন্দ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগের দপ্তর সম্পাদক আদনান হাবিব, সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক আফরোজ আলম জয়, সহ-সভাপতি আজিজ মুহম্মদ হাই, এন্থনি গোমেজ, সাধারণ সম্পাদক সোহেল ইসলাম।

ক্যালিফোর্নীয়া স্টেট আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক আলী আহমেদ ফারিস, দেলোয়ার হোসেন ও সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ আলম। স্টেট আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

উপস্হিত সকলকে ধন্যবাদ জানিয়ে সমাপনী বক্তব্য রাখেন ক্যালিফোর্নিয়া স্টেট যুবলীগ সভাপতি কামরুল হাসান।